মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:১১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নিজ মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার: / ১৪৬ বার
আপডেটে : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

দীর্ঘদিন ধরেই ১৬ বছর বয়সী মেয়েকে ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগে শরীফুল ইসলাম নামে কথিত এক সাধককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি জানায়, কথিত এই সাধক নিজ মেয়েকে নাটোরের বড়াইগ্রামে নিজ বাড়িতে নিয়ে আটকে রেখে গত ২ মাস ধরে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করছিলেন।

এ বিষয়ে বুধবার (৭ অক্টোবর) রাজধানীর মালিবাগে সিআইডির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন করেন সংস্থার ডিআইজি শেখ নাজমুল আলম।

তিনি বলেন, মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে মানিকগঞ্জের হরিরামপুর থানাধীন বসন্তপুর বাগডাংগী নামের দুর্গম এলাকার পদ্মার চর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

নাজমুল আলম বলেন, ‘কথিত সাধক শরীফুল সন্ন্যাসীর বেশ ধারণ করলে ২ বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। এ সময় তার মেয়ে নাটোর দীঘাপাতিয়া পূর্ব হাগুরিয়া গ্রামে নানার বাড়িতে চলে যায়। গত ইদুল আজহার ৬ দিন আগে শরীফুল বিভিন্ন কৌশলে মেয়েকে নাটোর বড়াইগ্রামে তার বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে আনার পর সে মেয়েটির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করেন। একপর্যায়ে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ও আটক রেখে জোরপূর্বক ধর্ষণ করেন।’

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

ডিআইজি নাজমুল বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি শরীফুল মেয়েকে নিয়মিত ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ সময় বাড়িতে কোনো লোকজন এলে মেয়েটির সঙ্গে কাউকে দেখা বা কথা বলতে দেয়া হতো না। এক পর্যায়ে মেয়েটি তার নানির সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হয় এবং মা ও নানি মিলে মেয়েটিকে উদ্ধার করে নাটোরের বড়াইগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।’

মামলা দায়েরের পর অভিযুক্ত আত্মগোপন করেন। অবশেষে সিআইডির একটি চৌকস দল মানিকগঞ্জ জেলা সিআইডির সহায়তায় তাকে গ্রেপ্তার করে। শরীফুলের বিরুদ্ধে একই থানায় ২০১৫ সালের ২৪ আগস্ট তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃত আসামি শরীফুলকে নাটোর জেলা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান ডিআইজি নাজমুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com