শনিবার, ০৮ মে ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ডিজিটাল নিরাপত্তা আইনে জকিগঞ্জের আলোচিত ডাঃ নুরুল আমিন কারাগারে।

স্টাফ রিপোর্টার: / ১৬৭ বার
আপডেটে : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের প্রয়াত নেতা মোঃ নাসিমকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাঃ নুরুল আমিনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

ডাঃ নুরুল আমিন চৌধুরী (৩৫) জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক সহকারি সার্জন ও বর্তমানে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মুজিবুর রহমান জানান, নুরুল আমিন চৌধুরী উচ্চ আদালতে আগাম জামিন নিলে উচ্চ আদালতে তাকে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। পরবর্তীতে নিম্ন আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। তিনি ২১ সেপ্টেম্বর থেকে কারাগারে রয়েছেন। তবে তিনি তার চিকিৎসক ও সরকারি পেশাগত পরিচয় গোপন রেখেছেন।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, ওই চিকিৎসক দীর্ঘদিন থেকে আত্মগোপনে ছিলেন। আদালতে আত্মসমর্পণের বিষয়টি আমাদের জানা ছিল না। তদন্তের স্বার্থে তার রিমান্ড চাওয়া হবে।

গত ১৩ জুন মোহাম্মদ নাসিম মারা যাওয়ার পর তাকে নিয়ে ফেসবুকে আপত্তিকর ও বিদ্বেষমুলক স্ট্যাটাস দেন ডাঃ নুরুল আমিন চৌধুরী। ওই স্ট্যাটাসটি ভাইরাল হলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

উপজেলা ছাত্রলীগ সহসভাপতি বাবর হোসাইন চৌধুরী বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর আগেও ওই চিকিৎসক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ব্যঙ্গাত্মক স্ট্যাটাস দিলে জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দিলে তাকে শোকজসহ শাস্তিমূলক ব্যবস্থা নেয় স্বাস্থ্য বিভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com