রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

স্বামী বিদেশ থেকে আসার খবরে নগদ টাকা স্বর্ণালাংকার নিয়ে পালিয়েছে গৃহবধূ

আলাউদ্দিন, লোহাগাড়া : / ১২১ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

লোহাগাড়ায় নগদ ২ লাখ ৬০ হাজার টাকা ও ৮ ভরি স্বণালাংকার নিয়ে শরমিন আকতার (২৪) নামে এক গৃহবধূ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ১৪ সেপ্টেম্বর বিকালে উপজেলার আমিরাবাদ রাজ মহল কমিউনিটির একটি ভাড়া বাসায় এঘটনা ঘটে।

সে উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবাহন হাজির পাড়ার ডুবাই প্রবাসী মো. মনজুর ইসলামের স্ত্রী।

এ ঘটনায় ৩০ সেপ্টেম্বর ( বুধবার) সকাল ১১ টার দিকে ওই গৃহবধূর স্বামী প্রবাসী মনজুর ইসলাম বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে স্ত্রী শরমিন আকতার(২৫), শরমিন আকতারের বাবা ছিদ্দিক আহমদ (৬৫), মাতা জাহানারা বেগম (৫২), ছিদ্দিক আহমদের পুত্র কুতুব উদ্দিন (৩৫) ও হালিমা আকতার(৩৮) বিবাদী করা হয়।

গৃহবধূর স্বামী প্রবাসী মনজুর ইসলাম জানান, ৪ বছর আগে উপজেলার কলাউজান আধার চর এলাকার হাফেজ ছিদ্দিক আহমেদের মেয়ে শরমিন আকতারের সাথে আমার বিয়ে হয়। বিয়ের ২ মাস পর আমি জীবিকার তাগিদে ডুবাই চলে যাই।

তবে আমাদের মধ্য ভাল সুসম্পর্ক ছিল এবং বিদেশ থাকাকালীন সময়ে সবসময় যোগাযোগ হতো। গত ১৬ সেপ্টেম্বর আমার স্ত্রী শরমিন আকতারকে দেশে যাওয়ার কথা বলি।

এর কিছুদিন পূর্বে বিদেশ থেকে নগদ ২ লাখ ৬০ হাজার টাকা ও ৮ ভরি স্বণালাংকার পাঠিয়ে দিই । পরে গত ১৬ সেপ্টেম্বর দেশে এসে যখন বাসায় আসি তখন বাসায় তালাবদ্ধ অবস্হায় দেখতে পায়।

পরে বাসার ম্যানেজারের কাছে জিজ্ঞেস করলে সে বলে আপনার স্ত্রী আপনি আসার দু- দিন পুর্বে বাসা (১৪ সেপ্টেম্বর) থেকে চলে গেছে। কি কারণে চলে গেছে তিনি কিছুই বুঝতে পারছেন না।

এসময় বাসায় থাকা মালামালও নিয়ে যায় বলে জানান তিনি । পরে অনেকে খোঁজাখুঁজি করি। কিন্তু কোথাও সন্ধান না পেয়ে থানায় অভিযোগ করি ।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, এ ঘটনায় প্রবাসী মনজুর ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি তদন্ত করার জন্য থানার এসআই আবদুল হককে দায়িত্ব দেওয়া হয়েছে। ওনি তদন্ত করে আনইগত ব্যবস্থা নিবেন।

অন্যদিকে,অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com