সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান সুখের ঠিকানা নেই জানা জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

স্কুলছাত্রীকে গণধর্ষণের চেষ্টায় আটক-৩

স্টাফ রিপোর্টার: / ৯২ বার
আপডেটে : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সিলেট নগরীর বাদামবাগিচা এলাকায় এবার স্কুল পড়ুয়া ১২ বছরের এক মেয়েকে গণধর্ষণ চেষ্টার মামলায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।এরআগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয়রা তাদেরকে ধরে পুলিশের সোর্পদ করেন। ধর্ষণ চেষ্টা মামলায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামী করে থানায় মামলা নং- ৩০ দায়ের করেন।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

এ মামলায় পুলিশ ৩জনকে গ্রেফতার করলেও জহিরুল নামের আরেক আসামী পলাতক রয়েছেন।গ্রেফতারকৃতরা হচ্ছে, ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও ইউনিয়নের নূরপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে পাভেল আহমদ (২৫), হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন ওয়ারিতা গ্রামের মুশাহিদ মিয়ার ছেলে আব্দুল মোতালিব (২২) ও একই থানাধীন দৌলতপুর গ্রামের আছদ্দর মিয়ার ছেলে রাজন মিয়া (২৪)। এছাড়াও পলাতক জহিরুল (২০) বাদামবাগিচা এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার। তিনি জানান, পুলিশ স্কুল পড়ুয়া এক মেয়েকে ধর্ষণ চেষ্টা মামলা ৩জনকে গ্রেফতার করেছে। তিনি জানান, আসামীরা বাদামবাগিচা এলাকার স্কুল পড়ুয়া মেয়ের কাছে খাওয়ার পানি চায়। তখন মেয়েটি তাদেরকে পানি দেওয়ার জন্য বাসার ভিতরে গিয়ে পানি নিয়ে আসলে পাভেল আহমদসহ অন্যান্য অপরাধীরা মেয়েটির হাত-পা ও মুখ চাপিয়া ধরিয়া বসত ঘরের পেছনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন পাভেল আহমদসহ তিনজনকে ধরে পুলিশে সোর্পদ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com