সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৩৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

আগামী নির্বাচনে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিক

স্টাফ রিপোর্টার: / ৩৮০ বার
আপডেটে : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে মানুষের মুখে আলাপ আলোচনা সেই হিসেবে এইবারে ইউপি সদস্য ও বর্তমান প্যানেল চেয়ারম্যান আব্দুল খালিক চেয়ারম্যান পদপ্রার্থী হবেন বলে জানিয়েছেন।

তিনি জানান, আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। সুলতানপুর ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলবো। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমি সুলতানপুর ইউনিয়নবাসীর ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। ২নং ওয়ার্ডের সদস্যপদে আমাকে দুই দুইবার নির্বাচিত করা হয়েছে। আমার সাধ্যমত আপনাদের সেবা করার সর্বাত্মক চেষ্টা মৃত্যুর আগ পর্যন্ত অব্যাহত থাকবে।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সাধারণ মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি। এজন্য চেয়ারম্যান পদে আমি দলের সমর্থন চাইবো। তিনি সুলতানপুর ইউনিয়নবাসির সহযোগিতা কামনা করেছেন। সেইসঙ্গে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নবাসির কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহযোগিতা করেছেন করে আসছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com