সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:১০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

পৃথিবীর শ্রেষ্ঠ কাজের মধ্যে উত্তম হচ্ছে বৃক্ষরোপণ: নাদেল

স্টাফ রিপোর্টার: / ১১৪ বার
আপডেটে : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, বৃক্ষরোপণ মহৎ একটি কাজ। পৃথিবীর শ্রেষ্ঠ কাজের মধ্যে উত্তম হচ্ছে বৃক্ষরোপণ। বৃক্ষ মানুষকে প্রতিনিয়ত অক্সিজেন দিচ্ছে। অক্সিজেন গ্রহণের স্বার্থে আমাদেরকে বেশি বেশি করে গাছ রোপনের পাশাপাশি এর পরিচর্যা করতে হবে। তিনি আরো বলেন, রোটারী ক্লাব ও রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানুষের কল্যাণে নি.স্বার্থে কাজ করে যাচ্ছে। আর্তমানবতার কল্যাণে রোটারিয়ানদের সকল কাজ অত্যান্ত প্রশংসনীয়। রোটারী ক্লাবগুলো সারা বিশ্বে বন্ধুত্ব সুলভ সম্পর্ক তৈরী করে মানব সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে। বর্তমান পরিস্থিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশবাসীকে সতর্কতার সাথে চলার নির্দেশ দিয়েছেন। তিনি সরকারের নির্দেশনা মেনে মহামারী করোনা ভাইরাসকে প্রতিহত করতে সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

তিনি শুক্রবার বিকালে সিলেট এম সি কলেজ মহিলা হোস্টেলের হলরুমে রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর পিপি রোটারিয়ান মো. দিলওয়ার হোসেইনের উদ্যোগে চলমান ১০ হাজার ফলজ, বনজ ও ঔষধী বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পিপি রোটারিয়ান মো. দিলওয়ার হোসেইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাইলটিয়ান মোরারিয়নদের পক্ষে হুমায়ুন মজিদ টিটু, মুছা রেজা চৌধুরী, সামসুল আলম, রোটারিয়ান ডা. মুক্তাদির কোরেশী, মৌচাক সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক রেবেকা জাহান রোজি, রোটারিয়ান এডভোকেট নিজাম উদ্দিন, রোটারিয়ান মাহবুব আহমদ, সেতুবন্ধন সামাজিক সাংস্কৃতিক পরিষদের সভাপতি কামাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রায়হান চৌধুরী, সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরামের সভাপতি আক্তার হোসেন, রোটারেক্ট ক্লাব এলিগ্যান্সের সভাপতি আব্দুস শহিদ সাদেক, সাধারণ সম্পাদক ফাহাদ আহমেদ, পিপি রিনা বেগম, আইপিপি সুহিন আহমেদ, ট্রেজারার নৌরিন জাহান ইশা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com