সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান সুখের ঠিকানা নেই জানা জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে জাতীয় শোক দিবসের ব্যানার ছিঁড়ার বিষয়টি আপোষ মীমাংসা

স্টাফ রিপোর্টার: / ৭৭ বার
আপডেটে : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়ন পরিষদের জাতীয় শোক দিবসের বঙ্গবন্ধুর ছবি যুক্ত ১৫ই আগষ্টের ব্যানার ছিঁড়ার বিষয়টি স্থানীয় পর্যায়ে আপোষ মীমাংসা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় উপজেলার কাজলসার ইউনিয়ন পরিষদে টানানো জাতীয় শোক দিবসের একটি ব্যনার জামাত শিবিরের নেতাকর্মীরা ছিঁড়ে ফেলেছে বলে জানিয়েছেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইছামতী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদ আহমদ। তারা বলেন কাজলসার ইউনিয়ন পরিষদ সংলগ্ন চৌধুরীর বাজারে আ’লীগ ছাত্র লীগের নেতাকর্মীদের মধ্যে বিষয়টি নিয়ে ক্ষোভ বিরাজ করছে। ব্যানার ছিঁড়ার বিষয়  নেতাকর্মী সহ প্রশাসন কে অবগত করা হয়েছে। থানা সূত্র জানা যায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। 

৩নং কাজলসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলকারনাইন লস্করের বলেন, আজ শুক্রবার বিকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও চৌধুরী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান, কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান সহ স্থানীয়দের নিয়ে বিষয়টি মীমাংসা করা হয়েছে।
অভিযুক্তরা হলেন- উপজেলার কাজলসার ইউনিয়নের জামুরাইল গ্রামের মৃত মাওলানা ফরিদ উদ্দিনের ছেলে ইমরান হোসেন, একই গ্রামের মাসুক আহমদের ছেলে শরীফ আহমদ, হোসেন আহমদের ছেলে দুলাল আহমদ তার কেহ জামাত- শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত নায় বলেন জানিয়েছেন তিনি। অভিযুক্তরা বঙ্গবন্ধুর ব্যানার টানিয়ে ছবি তুলতে গিয়ে ব্যানারটি ছিঁড়ে ফেলেছে যার ফলে চৌধুরী বাজারে আপস বৈঠকে প্রকাশ্যে ক্ষমা চেয়েছে বলে জানিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলকারনাইন লস্কর।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

জকিগঞ্জ উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি জামাল আহমদ বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোরে নৃশংসভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতক। খুব অল্প সময়ের মধ্যে বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৮ জনকে এই পৃথীবি থেকে সরিয়ে দেওয়া হয়। সেই বর্বরোচিত হত্যাকাণ্ডে পাষন্ড ঘাতকদের হাত থেকে রেহাই পায়নি শিশু রাসেল,শিশু বাবু, এমনকি অস্তঃসত্ত্বা বধূও। জাতীয় শোক দিবসটি বাঙ্গালী জাতির জন্য খুবই মর্মাহত একটি দিবস, জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী। ১৯৭৫ সালের বৃষ্টিঝরা শ্রাবণের এই দিনে বৃষ্টির বদলে ঝরেছিল রক্ত। আমি তাদের এই আপোষ বিচারে অসন্তুষ্ট’তা প্রকাশ করছি। তাদের উপযুক্ত বিচার প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com