সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:২৩ অপরাহ্ন
Logo
শিরোনাম :
স্ত্রীর পাশে চিরনিদ্রায় সমাহিত ব্যারিস্টার রফিক-উল হক শাহগলী বাজার ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন আবার শ্রাবণ বৃষ্টি আদমদিঘী সান্তাহারে এক কিশোরের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেল মালবাহী ট্রেন। ভোটার কার্ডে দুই সন্তানের চেয়ে মায়ের বয়স কম, বয়স্ক ভাতা থেকে বঞ্চিত বৃদ্ধ এক মা! অতিরিক্ত পুলিশ সুুপার সুদীপ্ত রায়ের শারদীয় শুভেচ্ছা দুর্গাপূজায় জকিগঞ্জ থানা-পুলিশের শুভেচ্ছা বার্তা দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাবেল মোহাম্মদ রেজা’র শুভেচ্ছা হাসিমুখে আর দেখা হবেনা কোনদিন ওপারে ভালো থাকুন প্রিয় সেলিম ভাই “মেয়ে তুমি ঘুমোও”- সালমা তালুকদার
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

আইপিএলে একসঙ্গে নেশা করেন ক্রিকেটারদের স্ত্রীরা!

অনলাইন ডেস্ক: / ৭৫ বার
আপডেটে : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নিষিদ্ধ মাদক মামলায় একেরপর এক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম বেড়িয়ে আসছে। এই তালিকায় আছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুরসহ প্রায় অর্ধশত তারকার নাম। তবে এরই মাঝে ফেটেছে নতুন বোমা। আইপিএলের ক্রিকেটাররাও স্ত্রীদের সঙ্গে নিয়ে ওয়াশরুমে নেশা করেন বলে বিস্ফোরক তথ্য জানিয়েছেন বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া।

বলিউড তারকাদের মাদক সেবন নিয়ে এমনিতেই উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। কিন্তু শার্লিন চোপড়ার এই মন্তব্য হয়তো সবকিছুকে ছাড়িয়ে গেছে। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, আইপিএলেও নিয়মিত মাদক ব্যবহার করা হয়!
এই মডেল অভিনেত্রী জানিয়েছেন, ক্রিকেট ম্যাচে রমরমিয়ে চলে ড্রাগসের ব্যবহার। এমনকি স্বচক্ষে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ক্রিকেটারদের ম্যাচ শেষে স্ত্রীদের নিয়ে ওয়াশরুমে বসে কোকেন নিতে দেখেছেন বলেও দাবি করেছেন তিনি।এ ব্যাপারে শার্লিন বলেন, কেকেআর-এর ম্যাচ শেষের পর একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানে ক্রিকেটাররা তো ছিলেনই, পাশাপাশি বলিউডের অনেক বড় তারকারাও উপস্থিত ছিলেন। আমি পার্টিটি উপভোগ করছিলাম।

বিজ্ঞাপন:: ড্রিম আর্ট ডিজিটাল

তিনি আরো বলেন, প্রচুর নাচানাচির পর আমি ক্লান্ত হয়ে পড়ি। তখন আমি ওয়াশরুমে যাই। সেখানকার পরিস্থিতি দেখে আমি চমকে যাই। মহিলা-ওয়াশরুম এলাকায় ক্রিকেট তারকাদের স্ত্রীরা একসঙ্গে কোকেন সেবন করছিল। তারা আমাকে দেখে হাসে, আমিও হাসি দেই। আমার মনে হয় ভুল জায়গায় চলে এসেছি। এরপর চলে আসি।

শার্লিনের এই বক্তব্য ক্রীড়ামহলে চাঞ্চল্য ছড়িয়েছে। এর আগে ফিক্সিং চক্রে নাম জড়িয়ে কলঙ্কিত হয়েছে আইপিএল। তবে এই টুর্নামেন্টের কোন আসরে এবং কোন ম্যাচের পর এমন ঘটনা ঘটেছে, তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি শার্লিন চোপড়া।

সূত্র: এবিপি নিউজে দেয়া সাক্ষাৎকার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com