শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:৪৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন কঠিন বাস্তবতা তুমি – হাসনাহেনা রানু নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয় মুসলিম দেশগুলোর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের কাছে করোনার টিকা হস্তান্তর করলো ভারত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া সিলেটে হোটেলে অসামাজিক কার্যকলাপ, আটক ১২
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

ভাবির দার কুপে দেবর ও ননদ আহত

স্টাফ রিপোর্টার: / ১৩৮ বার
আপডেটে : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সিলেটের ওসমানীনগরে ভাবির দার কুপে দেবর ও ননদ আহত হয়েছেন। আহতরা হচ্ছেন উপজেলার চিন্তামনি গ্রামের লোকমান আলীর পুত্র হাবিবুর রহমান (২৪)ও ফাতেমা বেগম (২১)। গত মঙ্গলবার উপজেলার চিন্তামনি গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভাবি ও ভাইকে অভিযুক্ত করে গত বুধবার ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন হাবিবুর রহমান। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চিন্তামনি গ্রামের হাবিবুর রহমানের বড় ভাই সুয়েবুর রহমানের স্ত্রী নাছিমা বেগম দির্ঘ দিন থেকে দেবর হাবিবুর রহমান, সাইফুল রহমান, ননদ ফাতেমা বেগমকে নানা ভাবে হয়রানী করে আসছে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার দুপুরে দেবর সাইফুল রহমানের সাথে কথা কাটাকাটি হয় তার ভাবি নাছিমা বেগমের। নাছিমা বেগম উত্তিজিত হলে দেবর হাবিবুর রহমান প্রতিবাদ করলে ভাবি নাছিমা বেগম তার স্বামী সুয়েবুর রহমানকে সাথে নিয়ে দেশীয় অস্ত্রসহ দেবর হাবিবুর রহমানের উপর হামলা চালায়। এসময় ভাবির দার কুপে মারাত্বক আহত হন দেবর হাবিবুর রহমান। ভাইকে বাঁচাতে বোন ফাতেমা বেগম এগিয়ে আসলে তার উপরও হামলা চালানো হয়।

ভাই ও ভাবির হামলায় ভাই বোন আহত হলেও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাবিবুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে চিকিৎসা নিয়ে গত বুধবার ওসমানীনগর থানায় ভাই ও ভাবিকে অভিযুক্ত করে ওসমানীনগর দায়ের করেন হাবিবুর রহমান।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এস আই রতন লাল বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com