বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:২৪ অপরাহ্ন
Logo
শিরোনাম :
বিচারককে ঘুষ দেওয়ার চেষ্টা, জকিগঞ্জ থানার এসআই রাজা মিয়া ক্লোজড সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের সাধারণ সম্পাদকের জন্মদিন আদমদীঘি মৎস্য “বন্দোবস্তকারী” সমবায় সমিতির এি-বার্ষিকী নির্বাচন। জকিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিষ্কার অবশেষে চূড়ান্ত প্রস্তুতি বঙ্গবন্ধুর বায়োপিকের যমুনা ব্যাংক ৫০ হাজার টাকা বেতনের চাকরি শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন; প্রধানমন্ত্রী করোনায় মারা গেলেন বিসিবির সাবেক সম্পাদক রাইসউদ্দিন ফাঁকা বাসায় ডেকে নিয়ে গৃহবধূকে ধর্ষণ করলেন রেল কর্মকর্তা সরকার টিকা নিয়ে লুটপাট শুরু করেছে: ফখরুল
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জ্ঞান হারিয়েছে ভিপি নুর, নেয়া হয়েছে ঢাকা মেডিকেল!

অনলাইন ডেস্ক: / ১২৭ বার
আপডেটে : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নূর জ্ঞান হারিয়েছেন। আহত অবস্থায় নুরসহ ২ জনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। টিএসসি থেকে আটকের পর ছেড়ে দেয়া হয়েছে আরও ৫ শিক্ষার্থীকে। এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৮টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ধর্ষণের মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগও আনা হয় নুরের বিরুদ্ধে। এরপর তাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। এর কিছুক্ষণ পরই তাকে ছেড়ে দেয়া হয়।

বিজ্ঞাপন ডিজিটাল

নুরসহ ছয়জনের বিরুদ্ধে লালবাগ থানায় ঢাবি ছাত্রীর করা ধর্ষণের মামলার প্রতিবাদে রাজু ভাস্কর্যের সামনে সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে বিক্ষোভ করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। সেখানেই পুলিশের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ আনা হয়।

এর আগে রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় এ মামলাটি করেন। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।

এদিকে এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৭ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন।

মামলার প্রধান আসামি করা হয়েছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে। ধর্ষণের স্থান হিসেবে লালবাগ থানার নবাবগঞ্জ বড় মসজিদ রোডে হাসান আল মামুনের বাসার কথা উল্লেখ করা হয়েছে।

নুর ও মামুন ছাড়া মামলার অন্য আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক (২) মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com