বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শঙ্কামুক্ত ইউএনও ওয়াহিদা

স্টাফ রিপোর্টার: / ৮৪ বার
আপডেটে : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি বর্তমানে শঙ্কামুক্ত অবস্থায় হাসপাতালে আছেন। তার শারীরিক অবস্থার খুব দ্রুতই উন্নতি ঘটছে।

বিজ্ঞাপন ডিজিটাল

আজ বৃহস্পতিবার ন্যাশনাল ইনস্টিটিউটটির যুগ্ম পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন ইউএনও ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এখন তাকে শঙ্কামুক্ত বলা যায়। তার মাথার সব সেলাই কাটা হয়েছে। অস্ত্রোপচারের স্থানেও কোনো সমস্যা নেই।
তিনি আরো বলেন, তাকে এখনো ক্যাথেটার ব্যবহার করতে হচ্ছে ইউরিন পাস করার জন্য। আর তাই এখনো আমরা তাকে কেবিনে দেইনি। তবে তিনি দ্রুত সেরে উঠছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com