শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শিবপুরে স্ত্রী ও বাড়িওয়ালাসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক: / ৮৮ বার
আপডেটে : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

অনলাইন ডেস্ক:: নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও বাড়িওয়ালাসহ ৩ জনকে কুপিয়ে হত্যা করেছেন বাদল মিয়া নামে এক ব্যক্তি। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। পুলিশ ঘাতক বাদল মিয়াকে আটক করেছে। রোববার ভোর সাড়ে ৪টার দিকে শিবপুর উপজেলার কুমরাদি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাতক বাদল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৪৫),বাড়িওয়ালা তাজুল ইসলাম (৬০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০)।

বিজ্ঞাপন ডিজিটাল

পুলিশ জানিয়েছে, স্বামী বাদল মিয়ার সঙ্গে নাজমা বেগমের মনমালিন্য চলে আসছিল। এর জেরে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত। রোববার ভোর সাড়ে ৪টার দিকে নাজমার ঘর থেকে চিৎকারের শব্দ শুনতে পাওয়া যায়। শব্দ পেয়ে বাড়িওয়ালা ও তার স্ত্রী মনোয়ারা বেগমসহ আশপাশের লোকজন এগিয়ে আসেন। এ সময় তারা বাদল মিয়াকে নিবৃত করার চেষ্টা করেন।

কিন্তু তিনি আরও ক্ষিপ্ত হয়ে বাড়িওয়ালাসহ উপস্থিত লোকজনকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে ৬ জন আহত হন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে আনার পর নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণ করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে তাজুল ইসলামকে ঢাকায় পাঠানো হলে পথে তিনি মারা যান। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার পরপরই ঘাতক বাদল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবুল কালাম বলেন, পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্বামী বাদল মিয়াকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশি অভিযান শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কেউ থানায় লিখিত অভিযোগ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com