বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে ধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা শিক্ষার্থীর

স্টাফ রিপোর্টার: / ১০৮ বার
আপডেটে : সোমবার, ৩১ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার: মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ নামের এক আবাসিক হোটেলে প্রেমিকের সঙ্গে যান এক শিক্ষার্থী। সেখানে ধর্ষণের শিকার হয়ে আত্মহজত্যার চেষ্টা চালান তিনি। গতকাল রোববার রাতে এ ঘটনায় হোটেলটির ম্যানেজারসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার শিবচর উপজেলার নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে, ইতালি প্রবাসী বায়েজিদের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় সদর উপজেলার ওই শিক্ষার্থীর। এ পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিজ্ঞাপন

রোববার বায়েজিদ ও তার সহযোগীরা মাদারীপুর শহরের ‘ভুঁইয়া ইন’ আবাসিক হোটেলে নিয়ে যায় ওই শিক্ষার্থীকে। হোটেলে নিয়ে বিয়ের প্রলোভনে সকাল থেকে দুপুর পর্যন্ত তাকে একাধিকবার ধর্ষণ করেন বায়েজিদ। একপর্যায়ে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই শিক্ষার্থী।
বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আত্মহত্যার চেষ্টা করা ওই শিক্ষার্থী। অভিযুক্ত বায়েজিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ছাড়াও ‘ভুঁইয়া ইন’ হোটেলের ম্যানেজারসহ চার সহযোগীকে আটক করেছে পুলিশ।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া বলেন, ‘আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ চারজনকে আটক করেছি। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com