বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
Logo
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

রক্তাক্ত ব্যক্তির স্বজনদের খুঁজছে জকিগঞ্জ থানা পুলিশ।

জকিগঞ্জ প্রতিনিধি: / ২৩০ বার
আপডেটে : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:: রক্তাক্ত গুরুতর আহত ব্যক্তির স্বজনদের খুঁজছে জকিগঞ্জ থানা পুলিশ।
জকিগঞ্জ থানা সূত্রে জানা যায়, আজ শুক্রবার (১৪ আগষ্ট) রাত ৮: ৪০ মিনিটের সময় জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে কর্তব্যরত ডাক্তার জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের কে ফোনে জানান গুরুতর আহত একজন ব্যক্তি কে উন্নত চিকিৎসার জন্য খুব শীঘ্রই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা জরুরী।
কর্তব্যরত ডাক্তার বলেন আমাদের মেডিকেলে এ্যাম্বুলেন্স আছে চালক নেই।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ আব্দুন নাসের সাথে সাথে জকিগঞ্জের সোনার বাংলা সমবায় সমিতির এমডি মোঃ জাফরুল ইসলামের যোগাযোগ করে গুরুত্ব রক্তাক্ত ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে পেরন করেছেন।
জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের জানান, গুরুতর রক্তাক্ত ব্যক্তির ঘটনা কি এখনো জানা যায়নি। সংবাদ পাওয়া মাত্র এম্বুলেন্স এর ব্যবস্থা করে দিয়েছি। রাত সোয়া ৯টায় সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। রক্তাক্ত ব্যক্তির পূর্ণাঙ্গ ঠিকানা যদি করো জানা থাকে বা কারো পরিচিত হয়ে থাকেন তাহলে ০১৭১৩৩৭৪৩৮১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন, আমরা এখনো ঘটনাস্থল কোথায় বা কিভাবে কারা কাকে আহত করল তাও জানতে পারলাম না। তারপরেও তাকে বাঁচানোর আকুতি। আল্লাহর কাছে প্রার্থনা করি সে যেন সুস্থ হয়। এবং এম্বুলেন্স দিয়ে সহযোগিতা করার জন্য সোনার বাংলা সমবায় সমিতির এমডি মোঃ জাফরুল ইসলাম কে ধন্যবাদ জানান জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com