রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

বিয়ানীবাজারে ২৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

বিয়ানীবাজার প্রতিনিধি: / ১৫৪ বার
আপডেটে : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

বিয়ানীবাজার প্রতিনিধি:: সিলেটের বিয়ানীবাজার থেকে ২ হাজার ৮০০ পিছ ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে সিলেট জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বিয়ানীবাজার থেকে খালেদ আহমদ (২৭) নামে এক যুবককে গ্রেফতার করে ডিবি।

গ্রেফতারকৃত খালেদ বিয়ানীবাজার থানাধীন চাতলপাড় সাকিনের মৃত মনির আলীর ছেলে।

জানা যায়, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে বিয়ানীবাজার থানাধীন ৩ নং দুবাগ ইউনিয়নের দক্ষিন দুবাগ সাকিনে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী খালেদ আহমদ (২৭) কে গ্রেফতার করা হয় ।

এসময় পুলিশ খালেদের কাছ থেকে ২৮০০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য আট লক্ষ চল্লিশ হাজার টাকা । এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এসআই প্রলয় রায় বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

এ বিষয়ে জানতে চাইলে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো.লুৎফর রহমান জানান, আইজিপি স্যারের নির্দেশে পুলিশ সুপার মহোদয় ইতিমধ্যে সিলেট জেলাকে মাদক মুক্ত করতে সুনির্দিষ্ট পরিকল্পনা গ্রহন করেছেন। যার বাস্তবায়নে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে ডিবি (উত্তর) বিয়ানীবাজার থেকে ২৮০০ পিছ ইয়াবা সহ একজন কে গ্রেফতার করেছে। মাদক নির্মূলে জেলা পুলিশের এরকম অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com