শনিবার, ০৮ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জ ট্যুরিষ্ট ক্লাবের আত্মপ্রকাশ ও বৃক্ষরোপন কার্যক্রম সম্পন্ন।

জকিগঞ্জ প্রতিনিধি: / ২৭৫ বার
আপডেটে : সোমবার, ৩ আগস্ট, ২০২০

জকিগঞ্জ প্রতিনিধি:: পর্যটন শিল্পের বিকাশ ও দেশী-বিদেশী পর্যটকদের আকৃষ্ট করতে জকিগঞ্জে যাত্রা শুরু করল জকিগঞ্জ ট্যুরিস্ট ক্লাব। আজ (৩ আগষ্ট) সোমবার দুপুর ১২ টায় জকিগঞ্জ স্থল ও শুল্ক স্টেশন প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে জকিগঞ্জ ট্যুরিষ্ট ক্লাবের আত্মপ্রকাশ করা হয়।

এসময় জকিগঞ্জ ট্যুরিষ্ট ক্লাবের প্রতিষ্টাতা মিজান রাজ এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ ও সোনার বাংলা বহুমুখী সমবায় সমিতির পরিচালক জাফরুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফজলে আশরাফ মান্না, জকিগঞ্জ প্রেসক্লাবের সদস্য মেহেদী হেলাল, সোসাইটি ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের সভাপতি হাবিবুর রহমান, এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাংবাদিক আহসান হাবীব লায়েক, রক্তাঙ্গন সমাজ কল্যান সংস্থার সভাপতি মুসলেহ উদ্দিন প্রমূখ।

আলোচনার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করা হয়। এবং আনুষ্ঠানিকভাবে ফিতা কাটার মধ্য দিয়ে সংগঠনের আনুষ্টানিক অগ্রযাত্রা সুচনা করে মুজিব বর্ষ কে সম্মান জানিয়ে সংগঠনের সুচনাকে স্মরনীয় করে রাখতে এ সময় সংগঠনের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।জকিগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাদেদেওরাইল ফুলতলি কামিল মাদ্রাসার শিক্ষার্থী নাইম আহমদ, গনিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী আব্দুল মুমিন, লিপু আহমদ, সোহেল আহমদ, মাজহারুল ইসলাম, মনির হোসেন ইমন, আবিদ আহমদ, লুৎফুর রহমান হাই স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ইফজাল আহমদ, জাকির হোসেন, মো. নাদিম আহমদ, আবদুল্লাহ আল মামুন, বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী সৈয়দ হাসান, ইছামতি ডিগ্রি কলেজের শিক্ষার্থী রাসেল আহমদ, শাহান আল মাহদী, মেহরাব আহমদ চৌধুরী, কামরান আহমদ, সিলেট সরকারি কলেজের শিক্ষার্থী আহমেদ কবির, গঙ্গারজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষার্থী কয়ছর আহমদ, আব্দুল আহাদ, লুৎফুর রহমান ইস্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মাহবুব আলম লস্কর, জাহাঙ্গীর আলম, মাহফুজ আহমদ রেজা, জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয় নহেল আহমেদ নয়ন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, সততা, আদর্শ ও নীতি ছাড়া কোনোদিন সঠিক নেতৃত্ব তৈরি হতে পারে না। সঠিক নেতৃত্ব ছাড়া কোনো দেশ গড়ে উঠতে পারে না। আর নীতি ও আদর্শ ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না, জাতিকে কিছু দিতে পারে না। জকিগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের সদস্যসহ সর্বস্তরের জনগণের প্রতি মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে এগিয়ে আসতে আহ্বান করেন। মাদক সমাজের জন্য একটি ক্যান্সার, প্রশাসনের পাশাপাশি সকলেই এগিয়ে আসতে হবে। এছাড়া আরও বিভিন্ন ধরনের সামাজিক দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ ও মহৎ উদ্যোগের প্রতি শুভেচ্ছা জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com