শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
Logo
শিরোনাম :
মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন ভূমি ও গৃহহীনদের ঘর প্রদান উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসকের সংবাদ সম্মেলন কঠিন বাস্তবতা তুমি – হাসনাহেনা রানু নৌকা মার্কা ছাড়া নন্দীগ্রামে মানুষের উন্নয়ন সম্ভব নয় মুসলিম দেশগুলোর ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নিলেন নতুন প্রেসিডেন্ট জো বাইডেন বাংলাদেশের কাছে করোনার টিকা হস্তান্তর করলো ভারত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে জকিগঞ্জ থানার ওসির দাবী ‘বিচারককে উৎকোচ দেয়ার জন্য ক্লোজ হননি এসআই মোঃ রাজা মিয়া সিলেটে হোটেলে অসামাজিক কার্যকলাপ, আটক ১২
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে স্ত্রীর যৌতুক মামলায় মাদ্রাসা শিক্ষক ওয়াসি উদ্দিন গ্রেফতার।

প্রভাত আলো ডেস্ক: / ১১৩ বার
আপডেটে : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

প্রভাত আলো ডেস্ক:: সিলেটের জকিগঞ্জ উপজেলায় নারী নির্যাতনকারী ও যৌতুকের কারণে ৩ সন্তান নিয়ে ঘর ছাড়তে হয়েছে এক গৃহবধূকে। আর সেই গৃহবধূর দায়ের করা মামলায় উপজেলার গুটারগ্রাম দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ ওয়াসি উদ্দিন (৩৮) নারী নির্যাতনকারী যৌতুক লোভী স্বামীকে গত বৃস্পতিবার সন্ধ‍্যায় গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

মাওঃ ওয়াসি উদ্দিন সিলেটের জকিগঞ্জ উপজেলার ৩ নং কাজলশাহ ইউনিয়ন গুটারগ্রামের মৃত মাওঃ আব্দুল সত্তারের ছেলে।

জানা যায়, মাওঃ ওয়াসি উদ্দিন এর সাথে স্ত্রী রোজিনা বেগম ২০০৯ সালের ফেব্রুয়ারীর ২ তারিখ বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকে স্ত্রী রোজিনাকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছিল স্বামী ওয়াসি উদ্দিন। কথামত টাকা পয়সা না দিলে মারপিট করে বাসার বাহিরে ও বাবার বাড়ি পাটিয়ে দিত তাকে। তাদের ৩ টি সন্তান রয়েছে। যৌতুক না দেওয়ায় নির্যাতনে ৩ সন্তান নিয়ে ঘরছাড়াতে হয়েছে এই গৃহবধূ রোজিনাকে।

গত ২৩ মার্চ স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় অভিযোগ এনে মামলা (মাননীয় অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালত, সিলেট- নাম্বার ৮৪/২০, তারিখ ২৩/০৩/২০২০ইং) দিলে বিশ্বব্যপি করোনা ভাইরাস, কোভিড-১৯ এর লগ লগডাউন জনিত কারণে মামলার কার্যক্রম স্থগিত থাকে।

আর এই সুযোগে আসামী ওয়াসি উদ্দিন মামলার খবর পেয়েও তুয়াক্ষা না করে গত ১০ জুন ২০২০ইং তার সাথে সম্পর্কে জড়িয়ে থাকা মেয়ের সাথে ১ম স্ত্রীর অনুমোতি ছাড়া বিবাহ করার প্রস্তুুতি নেয়। আর সে খবর পেয়ে স্ত্রী রোজিনা বাদী হয়ে গত ৯ জুন জকিগঞ্জ থানায় বিবাহ বন্ধের দাবিতে ১টি সাধারণ ডায়েরী (নং- ৩৩০, তারিখ ৯/০৬/২০২০ইং) করেন।

জকিগঞ্জ থানা পুলিশ ঘঠনার সত্যতা পাইয়া বিবাহ বন্ধ করে। গত ২৩ জুলাই বৃহস্পতিবার সন্ধা ৭ টায় নিজ বাড়ী থেকে তাকে আটক করে পুলিশ। গ্রেফতারের সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানা পুলিশ উপ-পরিদর্শক আলী আসরাফ বলেন, মামলার ওয়ারেন্টের প্রেক্ষিতে প্রধান আসামীকে আটক করে আজ সিলেট কোর্টে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com