শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

মুন্সীগঞ্জে ৪ নারী ছিনতাইকারী গ্রেফতার

অনলাইন ডেস্ক: / ১৯৮ বার
আপডেটে : শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

অনলাইন ডেস্ক:: মুন্সীগঞ্জ সদরের সিপাহীপাড়া এলাকায় ছিনতাইকালে ৪ নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। বুধবার সকালে সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

স্থানীয় জনতা ও পুলিশ সূত্রে জানা যায় , সকাল সাড়ে ১০ টার দিকে ৪ নারী ছিনতাইকারী ইজিবাইকে করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইকে যাত্রী বেশে অবস্থান করেছিল। এ সময় এক মহিলা যাত্রী ওই ইজ বাইকটিতে উঠলে ওই নারীর ব্যাগে থাকা একটি ইমিটেশনের চেইন ও নগদ ১১৫০ টাকা ছিনতাইকালে ভোক্তভোগী নারীর চিৎকারে আশেপাশে লোকজনের চেষ্টায় পুলিশ যাত্রী বেশী ৪ মহিলা ছিনতাইকারীকে হাতে নাতে গ্রেফতার করে।

এর আগে মিরকাদিম বউবাজার এলাকায় বাজার করতে আসা আসমা বেগম নামের এক মহিলার কাছ থেকে ১ টি স্বর্ণের চেইন ছিনতাই করে এই চক্রটি। গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লা জেলার কোতয়ালী থানার ছোটরা গ্রামের একেএম এনামুল হকের স্ত্রী হনুফা (৩৫), একই জেলার দেবিদ্বার থানার ছোট আলম গ্রামের মো. মাসুদ রানার স্ত্রী হাসিনা বেগম (২৭) ওই জেলার মুরাদনগর থানার নয়াকান্দি গ্রামের রাসেল মিয়ার স্ত্রী আখি বেগম (২৪) এবং রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার গোয়ালন্দ গ্রামের শেখ মামুনের স্ত্রী সাথী বেগম (২৮)।

গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার নামাপাড়ার নয়ামাটি এলাকার ফারুক মিয়ার বাড়ি ভাড়াটিয়া। আসামীরা বিভিন্ন স্থানে বিভিন্ন বেশে ছিনতাই করে এবং তারা ছিনতাইকারী চক্রের সক্রীয় সদস্য বলে প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ। ছিনতাইকারীদের মুল হোতা এবং তাদের সহযোগী অন্যান্য ছিনতাইকারীদের নাম ঠিকানা ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে অনুসন্ধানের জন্য ৫ দিনের রিমান্ড চেয়েছে মুন্সীগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে মুন্সীগঞ্জ থানার ওসি আনিচুর রহমান জানায়, মুন্সীগঞ্জ থানার বিশেষ অভিযান চলাকালীন সময়ে ৪ নারী ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। আমাদের কাছে অভিযোগ আছে তারা বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অসহায় মানুষকে ফাঁদে ফেলে বিভিন্ন কায়দায় ছিনতাই করে। আমরা এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের উদ্দেশ্যে বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com