রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শিবচরের অবৈধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা।

আরিফুর রহমান: / ১১৬ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

আরিফুর রহমান:: শিবচরের অবৈধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ২ ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে মাদবরেচর হাট থেকে শাহজালাল মুন্সি ও রিদয় মুন্সি নামে দুই জনকে কারেন্ট জালসহ আটক করা হয়।আটক দুই জনই শিবচর উপজেলার রাজারচর উকিলকান্দি গ্রামের শুক্কুর মুন্সির ছেলে।

শিবচর উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, দুপুরে মাদবরেরচর হাটে শিবচর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ও শিবচর থানা পুলিশ একযোগে অভিযান পরিচালনা করেন।সেখানে অবৈধভাবে জাল বিক্রির অভিযোগে তাদের আটক করা হয়।এছাড়াও প্রত্যকের কাছ থেকে আনুমানিক ১০০০ মিটার করে ২০০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়।

পরে বিকালে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম রাকিবুল হাসান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অবৈধ কারেন্ট জাল বিক্রির অপরাধে ২ জনকে মৎস্য সংরক্ষণ আইনের আওতায় প্রত্যককে ৫০০০/- টাকা করে মোট ১০০০০/- টাকা জরিমানা করা হয়।

উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা এটিএম সামসুজ্জামান বলেন, অবৈধ কারেন্ট জাল বিক্রির অপরাধে দুই ব্যবসায়ীকে ৫ হাজার টাকা করে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংশ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com