শনিবার, ০৮ মে ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেটের বিশ্বনাথে ৩০ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: / ২৭৬ বার
আপডেটে : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথ উপজেলা থেকে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত যুবক মো. খালেদ মিয়া (২৩) বিশ্বানাথ উপজেলার শিমুলতলা গ্রামের মৃত ফজর আলীর ছেলে।

বুধবার দিবাগত রাতে বিশ্বনাথের শিমুলতলা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সিলেট জেলা পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

পুলিশ সুপার বলেন, বুধবার রাতে জেলা পুলিশের কাছে একটি তথ্য আসে সিলেটের বিশ্বনাথ উপজেলায় ইয়াবার একটি বড় চালান এসে ঢুকেছে। পরে খোজ নিয়ে জানা যায়, বিশ্বনাথের চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলু এই চালানটি নিয়ে এসেছে। তবে গতকালই অন্য একটি মামলায় আদালতে গেলে দুলুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

পরে বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং স্থানীয়দের সহযোগিতায় জানা যায় দুলু সেই চালান তার ভাই খালেদের কাছে রেখে গেছে। এমন খবরে পুলিশ শিমুলতলা গ্রামে খালদের বাড়িতে অভিযান চালায়। প্রথমে খালেদ বিষয়টি অস্বীকার করলেও তার ঘরের একটি স্টিলের আলমারির ভেতরের একটি ড্রয়ার থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৯০ লাখ টাকা। এছাড়া তার কাছ থেকে খুচরা ইয়াবা বিক্রির ২৯ হাজার টাকা এবং একটি মোটরসাইকেল আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com