শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

জকিগঞ্জে মাদকের বিরুদ্ধে তথ্য সংগ্রহ সপ্তাহ ঘোষণা করেছেন থানার অফিসার ইনচার্জ।

প্রভাত আলো ডেস্ক: / ২৮৮ বার
আপডেটে : সোমবার, ২০ জুলাই, ২০২০

প্রভাত আলো ডেস্ক:: জকিগঞ্জ থেকে মাদকসেবী ও মাদক ব‍্যবসায়ীদের ধরতে তথ্য সংগ্রহ সপ্তাহ ঘোষণা করেছে জকিগঞ্জ থানা পুলিশ। সোমবার (২০ জুলাই) জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেন।

তিনি এক বার্তায় জানান, আগামীকাল ২১ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত মাদকসেবী ও মাদক ব‍্যবসায়ীদের তথ‍্য জানতে বিশেষ তথ্য সংগ্রহ সপ্তাহ ঘোষনা করছে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময়ে জকিগঞ্জের সকল সচেতন নাগরিক, বীর মুক্তিযোদ্ধা, চাকুরীজীবি, অবসরপ্রাপ্ত চাকুরীজীবি, জনপ্রতিনিধি, প্রাক্তন জনপ্রতিনিধি, প্রবাসী, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, ইমাম, মুয়াজ্জিন, সকল সরকারী বে-সরকারী সংগঠন ও মানবাধিকার কর্মীসহ সকলকে প্রত্যেকটি ইউনিয়নের, প্রতিটি ওয়ার্ডের চিহ্নিত মাদকসেবী ও মাদক ব‍্যবসায়ীদের তথ্য দিয়ে থানা পুলিশকে সহযোগিতার আহবান করছি।

তিনি বলেন, মাদক সংক্রান্ত অবগত তথ্যাদি জকিগঞ্জ থানার সরকারী মোবাইল নাম্বার ০১৭১৩৩৭৪৩৮১ তে ক্ষুদে বার্তা, হোয়াটসআ‍্যপ ও ফেসবুক ম‍্যাসিঞ্জারের মাধ্যমে অথবা অফিসার ইনচার্জ এর ব্যক্তিগত মোবাইল নাম্বার ০১৭১৭৬২২৬৬৫ তে ক্ষুদে বার্তা, হোয়াটসআ‍্যপ ও ফেসবুক ম‍্যাসিঞ্জারের মাধ্যমে তথ্য সরবরাহ করার জন্য অনুরোধ করা করছি।

এ বার্তায় ওসি বলেন, তথ্য সরবরাহকারীর নাম, ঠিকানা সম্পূর্ণ গোপন রাখা হবে। প্রাপ্ত তথ্য সমূহ যাচাই বাছাই শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, জকিগঞ্জ থানা পুলিশ জকিগঞ্জ হতে অচিরেই মাদককে চিরবিদায় জানাতে চায়। এ ক্ষেত্রে আপনাদের সহযোগীতা আমাদের একান্ত কাম্য।

তিনি বলেন, মাননীয় পুলিশ সুপার সিলেট জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আমাদের রয়েছে জকিগঞ্জকে শতভাগ মাদকমুক্ত করার দৃঢ় প্রত্যয় ও অঙ্গীকার। জকিগঞ্জ থানা হতে শতভাগ মাদক নির্মূল করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাব এবং সফল হব নিশ্চিত। সবার নিকটে তথ্য চাই। পাশাপাশি আন্তরিক দোয়া ও ভালোবাসা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com