রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু গাইবান্ধা আধুনিক হাসপাতাল নিজেই এখন রোগাক্রান্ত সিলেট অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন মাদারীপুরে ভূমি ও গৃহহীনদের নতুন ঘরের চাবি হস্তান্তর নন্দীগ্রামে ১৫৬ পরিবার জমি ও গৃহ পেলেন নন্দীগ্রামে নালিশী সম্পত্তিতে সংঘর্ষ এড়াতে আদালতের স্থিতি অবস্থা জারি সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ভান্ডারিয়ায় সমাবেশ মাদারীপুরের শিবচরে রোগীবাহী এ্যাম্বুলেন্স খাদে পড়ে নিহত,২ আহত ৩ মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ‘এওলাসার সমাজ কল্যাণ সংস্থা’র ২দিনের আয়োজন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

নিষিদ্ধ জঙ্গি সংগঠন “আল্লাহর দল” এর সদস্য গ্রেফতার

প্রভাত আলো ডেস্ক: / ১০২ বার
আপডেটে : সোমবার, ২০ জুলাই, ২০২০

প্রভাত আলো ডেস্ক:: বাংলাদেশের ভিতরে যেকোনো ধরণের জঙ্গি তৎপরতা রুখে দিতে বাংলাদেশ পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। জঙ্গি দমনে সর্বাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চ দক্ষতা নিয়ে কাজ করার জন্য ইতোমধ্যে চালু করা হয়েছে বাংলাদেশ পুলিশের বিশেষায়িত ইউনিট “এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)”।

নাশকতা সৃষ্টির মাধ্যমে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটানোর উদ্দেশ্যে পরিকল্পনা করতে কতিপয় ব্যক্তি গত ১৮/০৭/২০২০ ইং তারিখে দিনাজপুর জেলার কোতায়ালী থানাধীন পৌরসভার পুলহাট কসবাস্থ সেন্ট ফিলিপস হাইস্কুল এর পূর্ব দিকে জনৈক আব্দুর রহমান এর বাড়ীর ভিতর গোপনে একত্রিত হয়। গোপন সূত্রে প্রাপ্ত উক্ত তথ্যের ভিত্তিতে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ) এর একটি দল ঐ রাতে অনুমান ০২:২০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আলী আকাশ (৩৬) ও মোঃ শাহাবুল ইসলাম@ সাজু (৪০) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের জ্ঞিাসাবাদে তারা জানায় যে, তারা বাংলাদেশে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন “আল্লাহর দল” এর সক্রিয় সদস্য, যার মধ্যে আসামী মোঃ আলী আকাশ (৩৬) আল্লাহর দলের বিভাগীয় নায়ক হিসাবে গাজিপুর ও নরসিংদী জেলার এবং অন্য আসামী মোঃ শাহাবুল ইসলাম@ সাজু (৪০) আল্লাহর দলের সক্রিয় সদস্য হিসেবে দিনাজপুর জেলায় দায়িত্ব পালন করে আসছে। আটককৃতদের নিকট হতে ০৪ টি মোবাইল ফোন এবং সাংগঠনিক কার্যক্রম পরিচালনার বিভিন্ন ধরণের প্রয়োজনীয় দলিলাদি ও অন্যান্য উগ্রপন্থি কাজগপত্র উদ্ধার করা হয়।

উক্ত আসামীদের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধনী/২০১৩) এর অধিনে দিনাজপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com