মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:১৮ অপরাহ্ন
Logo
শিরোনাম :
কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

শুভ জন্মদিন দাদা

হুমায়ুন আহমেদ / ১১৯ বার
আপডেটে : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

নাওগাঁ প্রতিনিধি:: সাধান চন্দ্র মজুমদার (সংসদ সদস্য ৪৬,নওগাঁ -১ মাননীয় খাদ্যমন্ত্রী, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বাবু সাধন চন্দ্র মজুমদার। গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী। রাজনীতির মাঠে তিনি সাপ-লুডুর মই বেয়ে উপরে উঠেন নি। তিনি উঠছেন সিড়ি বেয়ে। তাই তিনি সিড়ির নিচের মাটির কথা ভুলতে পারেন না।

আমরা নওগাঁ মানুষ কিন্তু এই মাননীয় সন্ত্রী মহাশয়কে সাধন দা বলেই চিনি। তিনি এখনো আমাদের সাধন দা। তার একটা বড় দিক হলো তিনি গঠনমূলক সমালোচনাকে ঘৃনা করেন না। নওগাঁর যে কোন মানুষতার সামনে বসে তার ভুল ধরে কথা বলতে পারে। তার বিষয়ে কিছু বলতে গেলেও তিনি স্থিরভাবে তা শোনেন। তার অবধারিত দড়জা সবার জন্য খোলা। বেয়াদবি না পেলে রাগও করবেন না। তিনি ক্যাডার ভিত্তিক রাজনীতির বিরোধি বলে তার পোষ্য বাহীনিও লাগে না।

নওগাঁর মানুষ সৌভাগ্যবান এ কারণে যে তার মতো একজন মন্ত্রী পেয়েছেন যার কাছে সারা রাত ধরে কথা বললেও বিরক্তবোধ করেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com