শনিবার, ০৮ মে ২০২১, ০৪:০৫ অপরাহ্ন
Logo
শিরোনাম :
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সততা ও কর্মদক্ষতায় আবারো পুরস্কৃত অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়

আহসান হাবীব লায়েক: / ৩২৪ বার
আপডেটে : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:: সততা ও কর্মদক্ষতার পুরস্কার স্বরুপ সিলেট জেলার মধ্যে ১১তম বারের মতো শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন জকিগঞ্জ বিয়ানিবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদিপ্ত রায়।

দেশ আলোচিত বিয়ানিবাজার চারখাইয়ে এক বছর পূর্ব লোমহর্ষক হত্যা কান্ডের রহস্য উদঘাটন করে হত্যাকারীকে গ্রেফতার সহ নিহত কামালের কংকাল উদ্ধার, করোনাকালীন সময়ে সামাজিক দুরত্ব নিশ্চিতে মাঠপর্যায়ে সফল সুনিপুণ নেতৃত্ব, মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি প্রয়োগ, মানুষের কল্যাণে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, বিভিন্ন জটিল মামলার রহস্য উদ্ঘাটন ও অপরাধ দমনে একাগ্রভাবে কাজ করে যাওয়ায় তাকে শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পদক প্রদান করা হয়।

১৫ জুলাই বুধবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সিলেট জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠানের সভাপতি ও সিলেট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ ফরিদ উদ্দীন পিপিএম এর কাছ থেকে ভাল কাজের কৃতিত্বের পুরস্কার স্বরুপ জেলার মধ্যে শ্রেষ্ঠ হওয়ার ক্রেস্ট ও সনদ আনুষ্ঠানিক ভাবে গ্রহণ করেন তিনি।

জকিগঞ্জ বিয়ানিবাজার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদিপ্ত রায় এ প্রতিবেদককে বলেন শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার কর্মদক্ষতা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। মানুষের মধ্যে অপরাধ প্রবণতা কমিয়ে আনতে নতুন রুপে কর্মসূচি হাতে নিয়ে কাজ করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com