সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:১০ অপরাহ্ন
Logo
শিরোনাম :
সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল বিনিময় – হাসনাহেনা রানু প্রধানমন্ত্রীর নেতৃত্বে চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি সুন্দর উত্তরা গড়তে আপনাদের সহযোগিতা চাই -আলহাজ্ব হাবিব হাসান সুখের ঠিকানা নেই জানা জকিগঞ্জে ছাত্র মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত বেলা শেষে ✍️ হাসনাহেনা রানু
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

করোনা আক্রান্তদের বাচাঁতে প্লাজমা দিলেন কিশোরগঞ্জ জেলা পুলিশের ১০ সদস্য।

মো: মুজাহিদিল ইসলাম: / ১০১ বার
আপডেটে : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

কিশোরগঞ্জ প্রতিনিধি::করোনাভাইরাসে আক্রান্তদের বাঁচাতে কিশোরগঞ্জ জেলা পুলিশের ১০ জন সদস্য প্লাজমা দান করেছেন। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, করোনাযুদ্ধে ফ্রন্টলাইনার হিসেবে পুলিশ শুরু থেকেই কাজ করে যাচ্ছে। কিশোরগঞ্জ জেলা পুলিশের সদস্যরাও সাহসের সাথে আন্তরিকভাবে পেশাগত এই দায়িত্ব পালন করে চলেছেন।

করোনাযুদ্ধে নিবেদিত কিশোরগঞ্জ জেলা পুলিশের সদস্যদের মধ্যে সেবা দিতে গিয়ে এরই মধ্যে ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

কিন্তু করোনার এই থাবা চিড় ধরাতে পারেনি সম্মুখসারির এই যোদ্ধাদের মনোবলে। তাদের মধ্যে ৫৭ জনই করোনার সাথে যুদ্ধ করে আবারও ফিরেছেন মানুষের সেবায়। আর বাকি তিনজনও দেশসেবায় আত্মনিয়োগ করার দৃপ্ত অঙ্গীকার নিয়ে করোনা জয়ের পথে রয়েছেন।

করোনাজয়ী পুলিশ সদস্যরা এবার করোনায় আক্রান্ত অন্যদের বাঁচাতে শুরু করেছেন প্লাজমা দান। এরই মধ্যে কিশোরগঞ্জ জেলা পুলিশের ১০ জন সদস্য প্লাজমা দান করেছেন।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কিশোরগঞ্জ নিউজকে বলেন, কিশোরগঞ্জ জেলায় ভৈরব থানায় কর্মরত প্রথম ১০ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরবর্তীতে তারা করোনা ভাইরাস থেকে সুস্থ হন। করোনাজয়ী সদস্যরা অন্যদের জীবন বাঁচানোর জন্য কেন্দ্রীয় রাজারবাগ পুলিশ হাসপাতালে প্লাজমা ডোনেট করেছেন।

প্লাজমা দানকারীদের রক্ত করোনায় আক্রান্ত মুমুর্ষদের প্রাণ বাঁচাতে সাহায্য করবে এমন আশা প্রকাশ করে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) মানুষের জীবন বাঁচাতে স্বেচ্ছায় প্লাজমা দানকারী পুলিশ সদস্যদের ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com