বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
বগুড়ার আদমদীঘি ও সান্তাহারে মাদকবিরোধী অভিযানে ৭ মাদকসেবীকে আটক। মাদারীপুর নদীর পাড়ের মাটি যাচ্ছে ইটভাটার পেটে । কুষ্টিয়ায় গড়াই নদী শুকিয়ে যাওয়ায় পানির সংকট চরমে সাংবাদিকদের মুভমেন্ট পাস লাগবে না- আইজিপি দৈনিক মুক্ত আলো পত্রিকার লোগো নকল করে প্রতারণা করছে ফাহিম ফয়সাল দেশে করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু বাংলাদেশের আকাশে চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা কুষ্টিয়ার কুমারখালীতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে মণিরামপুর উপজেলা ছাত্রলীগ গনমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে মাদারীপুরে স্মারকলিপি প্রদান।
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সিলেট জেলা পুলিশ সুপারের নির্দেশে ওয়ারেন্ট ভুক্ত আসামি, জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার।

প্রভাত আলো ডেস্ক: / ২১৩ বার
আপডেটে : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

প্রভাত আলো ডেস্ক:: সোমবার (১৩ জুলাই) জকিগঞ্জ থানাধীন ৯ নং মানিকপুর ইউনিয়নের কালিগঞ্জ লামাবাজারস্থ আসামী মামুনুর রশীদ এর নিশাত লাইটিং এন্ড ডেকোরেটর নামীয় দোকানে এসআই মোঃ রাজা মিয়া, এএসআই মোঃ তাজুল ইসলাম, এএসআই রায়হান আহমদ ও তাদের সংগীয় ফোর্সগণ অভিযান চালিয়ে টাকার বিনিময়ে প্রকাশ্য জুয়া খেলার অপরাধে রাত ১১ ঘটিকায় ৮ জুয়ারীকে জুয়া খেলার সরঞ্জামাদি সহ আটক করা হয়। এ বিষয়ে প্রকাশ্য জুয়া আইনে জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

একইদিন সোমবার (১৩ জুলাই) সন্ধ্যা ৭ ঘটিকায় এসআই মোঃ শাহীনুর রহমান, এএসআই মোঃ তাজুল ইসলাম ও তাদের সংগীয় ফোর্সগণ অভিযান পরিচালনা করে সাজা পরোয়ানার আসামী আলা উদ্দিন চৌধুরী, পিতাঃ আব্দুল হামিদ, গ্রাম -মনসুরপুর, থানাঃ জকিগঞ্জ, জেলাঃ সিলেট তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে জকিগঞ্জ থানা পুলিশ ।

আজ মঙ্গলবার (১৪ জুলাই) জকিগঞ্জ থানাধীন ৬ নং সুলতানপুর ইউনিয়নের ইলাবাজ গ্রামে অভিযান পরিচালনা করাকালীন জনৈক মহিদ উদ্দিনের দোকানের সামনে ইলাবাজ-থানাবাজার পাকা রাস্তার উপর এসআই মোঃ জহিরুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্সগণ রাত ১২.৩০ ঘটিকায় আসামী রেহান আহমদ খান (২৫) পিতা-মৃত আব্দুল খালিকগ্রা ম:-ইলাবাজ, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট তার দেহ তল্লাশি করে পরিহিত লুঙ্গির কোমরের ডান কোঁচার মধ্যে ১টি নীল রঙের পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করে। এ বিষয়ে জকিগঞ্জ থানার মামলা নং-২১, তাং-১৪-০৭-২০২০ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের রুজু করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সুস্পষ্ট নির্দেশনায়, জকিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মহোদয়ের সার্বিক সহযোগিতায় এবং অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসেরের নেতৃত্বে জকিগঞ্জ থানা পুলিশ অপরাধমুক্ত জকিগঞ্জ গঠনে বদ্ধপরিকর। আমরা আলোকিত জকিগঞ্জ গড়তে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com