বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৩:৩০ পূর্বাহ্ন
Logo
শিরোনাম :
এবার করোনা টিকা দেয়া শুরু পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

সাবরিনা বুক ধড়ফড়ানির ডাক্তার

স্টাফ রিপোর্টার: / ১৭৩ বার
আপডেটে : রবিবার, ১২ জুলাই, ২০২০

স্টাফ রিপোর্টার: সাবরিনা বুক ধড়ফড়ানির ডাক্তার। বিয়ের আগের দিন স্বামী স্ত্রীর শারীরিক মেলামেশার পর্ব ভেবে যাদের বুক “ধাক ধাক কারনে লাগা…….হো মোরা জিয়েরা ডারনে লাগা” করে তাদের চিকিৎসা ও পরামর্শ দেয় সাবরিনা খাতুন মিষ্টি। যেহেতু তার নাম থেকে এককোপে আরিফের কল্লা ফেলে দিয়েছে। আশ্চর্যের বিষয় — আজ অবধি চিকিৎসক সমাজের কাউকে দেখলাম না চোরণী জালেবি বাঈ সাবরিনা খাতুন (তার মায়ের নাম যেহেতু জোবেদা খাতুন) ওরফে মিষ্টির কুকর্মের বিরুদ্ধে একটা কথা বলতে দেখলাম না!! এত নীতি আদর্শের তুবড়ি বাজানো ম্যাক্সিমাম ডাক্তাররা মুখে অটোলক দিয়ে বসে আছেন!! একজনও কি নেই প্রতিবাদ করার? অতীত থেকে আমরা লক্ষ্য করেছি একজোট হতে ডাক্তাররা সময় নেন না। কিন্তু এখন? কলঙ্কবতী সাবরিনার বিষয়ে সম্মানিত চিকিৎসক সমাজ মৌনব্রত পালন করছে। বিএমএ’র বড় বড় নেতার অন্তরঙ্গ সখী বলেই কি ডাক্তাররা মুখে তালা ঝুলিয়ে আছেন? সাবরিনা বলে সে ২৭ বিসিএস ক্যাডার। কিন্তু আসলে এডহকের চিকিৎসক। এখানেও সে দুই নম্বরী করেছে। বাটপারি জোচ্চুরি তার শরীরের রক্তকণিকার সাথে মিশে গেছে।

৭ কোটি ৭০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার পর কেন সাবরিনাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে না??? এই টাকা সাবরিনার ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়েছে। সরকার তদন্ত করলে পেয়ে যাবে। জেকেজি যে অপরাধ করেছে সেই অপরাধ যদি আমেরিকায় সংঘটিত হত, কুখ্যাত মক্ষিরানী সাবরিনা ডাক্তারি করার লাইসেন্স সাসপেন্ড হয়ে যেত। স্বামী স্ত্রী দুই হাতে বগল বাজিয়ে কোটি কোটি টাকা কামিয়েছে। সেই টাকার সবটাই ফেরত দিতে হত। সেই সাথে নিজেদের বাড়িঘর গাড়ি গয়না বৃষ্টিভেজা শাড়ি স্কার্ট ফ্রক হাফপ্যান্ট ব্রা লুঙ্গি প্যান্টি সব বিক্রি করে জরিমানা দিতে হত। তার সাথে মেন্ডাটরি বোনাস হিসেবে থাকতো কারাবাস।

(ফেসবুক থেকে সংগৃহীত)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com