মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২১ অপরাহ্ন
Logo
শিরোনাম :
পুলিশ সুপার ফরিদ উদ্দিন গ্রন্থের মোড়ক উন্মোচনে লেখক সম্মাননা পেলেন সাংবাদিক ওয়াহিদ চৌধুরী কুশিয়ারা’র ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরীকে সম্মাননা প্রদান মণিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে পিটিয়ে জখম করে টাকা কেড়ে নেয়ার অভিযোগ নন্দীগ্রামে ৯টি ডাকাতি মামলার আসামি গ্রেফতার সিলেটের দক্ষিণ সুরমা থেকে এক কিশোরী নিখোঁজ সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকীর নির্মাণাধীন মার্কেট গুড়িয়ে দিলেন ভ্রাম্যমাণ আদালত বাঘ আটক করেছে মেঘনা’র জনতা! টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মাদারীপুরে শিক্ষকদের মানববন্ধন সিলেট অনলাইন প্রেসক্লাব’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে মেট্রোপলিটন পুলিশে’র পক্ষ থেকে অভিনন্দন আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকীতে সিলেটে স্বেচ্ছাসেবকদলের দোয়া মাহফিল
নোটিস :
আমাদের সাইট-এ প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে,যোগাযোগ করুন>> 01712-129297>>>01712-613199>>>01926-659742>>>

হাওরে ঘুরতে এসে এসএসসি পরিক্ষার্থীর মৃত্যু!

মো: মুজাহিদিল ইসলাম: / ১২০ বার
আপডেটে : শনিবার, ১১ জুলাই, ২০২০

কিশোরগঞ্জ প্রতিনিধি:: কিশোরগঞ্জের নিকলীর হাওরে বেড়াতে এসে গোসল করতে নেমে মারা গেছে মেহেদী হাসান (১৬) নামে নরসিংদীর এক স্কুল ছাত্র। শনিবার (১১ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সদরে বেড়িবাঁধ এলাকায় হাওরে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় সে।

প্রায় এক ঘন্টা পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্থানীয় ডুবুরিরা তার মরদেহ হাওর থেকে উদ্ধার করে।

মেহেদী হাসান নরসিংদীর শিবপুর উপজেলা সদরের মুজিবুর রহমানের ছেলে ও শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়রা জানায়, শনিবার (১১ জুলাই) বিকেলে মেহেদী তার ১০ বন্ধুকে নিয়ে নিকলীর হাওরে বেড়াতে আসে। তারা কেউ সাঁতার জানত না। বেড়িবাঁধ এলাকায় তারা টিউব ভাড়া নিয়ে হাওরের পানিতে গোসল করতে নামে।

এ সময় মেহেদী, আল-আমিন ও রাব্বী একটি টিউব ধরে সাঁতার কাটছিল। এক পর্যায়ে মেহেদী টিউব থেকে ছিটকে গিয়ে নিখোঁজ হয়।

পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ বেড়িবাঁধ এলাকার প্রায় ৩০-৪০ফুট দূর থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে স্কুল ছাত্র মেহেদীর পরিবারের লোকজন নিকলীতে আসে। পরে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com